বিশিষ্টজনদের মতে এস আর সমাজকল্যাণ সংস্থা

মোঃ অাব্দুল মালেক হাওলাদার

এস অার সমাজ কল্যান সংস্থা
প্রধান সমন্বয়ক

"মানবতার সেবাই ধর্ম" এই স্লোগানের ওপর প্রতিষ্ঠিত এস, অার সমাজ কল্যান সংস্থা একটি অরাজনৈতিক, অসম্প্রদায়িক এবং অলাভজনক প্রতিষ্ঠান। সংস্থার প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা সন্তান মোঃ সালাহ্উদ্দিন রিপনের সেবামুলক কর্মকান্ডে অামি বিস্মিত। বিগত ১ বছর তিন মাসে সংস্থাটি বরিশাল সদর উপজেলা এবং বরিশাল সিটি কর্পোরেশনে ৫ টি মৌলিক অধিকার ভিত্তিক কর্মকান্ডের মধ্যে প্রায় ১২০০০০ ( এক লক্ষ বিশ হাজার) সুবিধা বঞ্চিত নাগরিক ও শিক্ষার্থীদের সিবা পৌছে দিতে সমর্থ হয়েছে। তার ভেতর ৫০০০ ছানি ও নেত্রনালী ওপারেশন সহ প্রায় ২৮০০০ হাজার চহ্মু রোগ সংক্রান্ত চিকিৎসা সহায়তা ১০০০০ অন্যান্য চিকিৎসা সহায়তা, প্রায় ৬০০০ শিক্ষা সহায়তা, ৩০০০ এস, এস, সি, দাখিল ও এইচ, এস, সি, অালিম পরীহ্মার্থীদের বোর্ড ফি প্রদান, ১০০০ গৃহহীন পরিবারের মধ্যে ঢেউ টিন প্রদান, ২২০০০ কম্বল এবং ২৫০০০ শাড়ী ও লুঙ্গি বিতরন, ২০০০০ সুবিধা বঞ্চিত মা-বোনদের হঁস মুরগী পালনের অার্থিক সহায়তা প্রদান উল্লেখযোগ্য। সর্বপরি অামি সংস্থাটির উত্তোরত্তর উন্নতি কামনা করছি এবং সাথে সাথে বাংলাদেশের সকল ধনাঢ্য ব্যাক্তিবর্গকে দানবীর মোঃ সালাহ্উদ্দিন রিপনের পদাঙ্ক অনুসরন করে অর্ত মানবতার সেবায় এগিয়ে এসে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হ্মুধা -মুক্ত বাংলাদেশ গড়ার প্রোত্যয়ের সাথে একযোগে কাজ করার অাহবান জানাচ্ছি।

রবি ইসলাম

এস আর ট্রেডিং লিমিটেড
সমাজ কর্মী (এস আর সমাজকল্যাণ সংস্থা)

এস,আর সমাজকল্যান সংস্থা একটি অরাজনৈতিক, অসম্প্রদায়িক এবং অলাভজনক প্রতিষ্ঠান, সালাহ্উদ্দিন রিপনের সেবামুলক কর্মকান্ডে আমি বিস্মিত । এস আর সমাজ কল্যাণ এর মাধ্যমে অনেক গরিব অসহায় মানুষ চিকিৎসা,শিক্ষা সহায়তা,ধর্মীয় ক্ষেত্রে সহায়তা ,বস্ত্র সহায়তা,গৃহ নির্মাণ সহায়তা পাচ্ছে । আমি এস আর সমাজ কল্যাণ এর মহৎ কাজকে ধন্যবাদ জানাই । আমরা সবাই এস আর সমাজকল্যাণ সংস্থার মত আর্ত-মানবতার সেবায় এগিয়ে যাই।

সাহেনুর বেগম

চড়াইল নুরুল হক উচ্চ বিদ্যালয়
সিনিয়র শিক্ষক

অন্যের ব্যথায় সমব্যথী হওয়া এবং পরের বিপদে সহযোগিতার হাত প্রসারিত করা একটি মহৎ গুণ। এক ধরনের নেকীর কাজ। হিতৈষী মনোভাব ও সহমর্মিতার গুণ ছাড়া মানবিকতা ও মহানুভবতার বিকাশ পূর্ণতা পায় না। আর্ত-মানবতার সেবায় সব সময় সবার পাশে এস আর সমাজকল্যাণ সংস্থা ,জয় হোক মানবতার সেবা। ধন্যবাদ এস আর সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সেস্বাসেবীদের যারা প্রতিদিন মানব সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।