সাম্প্রতিক কার্যক্রম

এস.আর সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে চলমান ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয় বরিশাল সিটি কর্পোরেশনাধীন ২৬ নং ওয়ার্ডের হরিনাফুলিয়া জামিয়া এমদাদিয়া মাদ্রাসায়। চিকিৎসা শিবিরে অস্বচ্ছল গরীব রোগীদের বিনা মূল্যে ঔষধ, ড্রপ চশমা বিতরণ করা হচ্ছে, এবং ছানী ও নেত্রনালী রোগী অপারেশনের জন্য সনাক্ত করা হচ্ছে। ১ নং রায়পাশা- কড়াপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান খোকন এবং ২৬,২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর গণ এবং গণ্যমান্য ব্যক্তিগণ চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় সংস্থার প্রতিনিধি কর্মী ও স্বেচ্ছাসেবক গণ উপস্থিত ছিলেন।

বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের মোসা: দোলন আক্তার অল্প বয়সেই চোখের দৃষ্টি হারিয়ে পরিবারের বোঝা হয়ে গেছেন। এস আর সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা আলহাজ্ব সালাহউদ্দিন রিপন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরনের নির্দেশ দেন। মোসা: দোলন আক্তার কে সংস্থার পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন কোষাধ্যক্ষ এইচ এম আলাউদ্দিন বিপ্লব।

বিসিসি ০৪ নং ওয়ার্ড নিবাসী সবিতা রানী দাস ও মোঃ জাকির হোসেনকে চিকিৎসা সহায়তা প্রদান এবং ০৬ নং ওয়ার্ড নিবাসী নাছিমা বেগম কে শিক্ষা সহায়তা প্রদান করছেন সাবেক ওয়ার্ড কমিশনার জনাব তৌহিদুল ইসলাম বাদশা ও এসে আর সমাজ কল্যাণ সংস্থার প্রধান সমন্বয়ক জনাব আব্দুল মালেক হাওলাদার।

এস আর সমাজ কল্যান সংস্থা কতৃক আয়োজিত বি সি সি ৩..৬..৭..১৮..২১..২৩..২৫ ও ২৬ নং ওয়ার্ডের..শাহিনু নেগম, মন্নান খান,ফিরোজা বেগম, সুমন হাওলাদার, মিনারা বেগম,হেমায়েত উদ্দিন,খাদিজা বেগম,সেতারা বেগম, মকবুল হোসেন, ও হালিমা বেগম সহ ১১ জন এরা বিভিন্ন রোগে আক্রান্ত এদের চিকিৎসা র জন্য নগদ অর্থ প্রদান করেন প্রচার সম্পাদক বাবুল হোসেন খান নির্বাহী সদস্য সাহিন ফেরদৌস ও ১ নং রায়পাসা কড়াপুর ইউনিয়ানের চেয়ার ম্যান হাবিবুর রহমান খোকন সহ বি সি সি র আনেক করমি উপস্তিত ছিলেন।